বৃহস্পতিবার, ১১ জুন, ২০১৫

কাজলের দিনরাত্রি - মুহম্মদ জাফর ইকবাল

11 4-17-31 PM

“আমি আমার আব্বু আম্মুর প্রথম বাচ্চা। এর আগে তারা কখনো ছোট বাচ্চা দেখে নাই। আমার যখন জন্ম হল তারা বুঝতে পারিছিল না আমি ছেলে না মেয়ে-সেটা বোঝার জন্যে কোথায় দেখতে হয় জানতো না-কেউ বলেও দেয় নাই।”
খালেদের মুখ হা হয়ে গেল, সেইভাবে বলল, “তুমি বলতে চাইছ-”
“হ্যাঁ। আব্বু আর আম্মু মনে করেছে আমি মেয়ে, তাই মেয়ের নাম দিয়ে বসে থেকেছে।”
খালেদ আবার বলল, “তুমি বলতে চাইছ-” আমি মুখ গম্ভীর করে বললাম, “হ্যা। আমার বয়স যখন চার তখন প্রথম ধরা পড়লো যে আমি ছেলে। কিন্তু ততদিনে অনেক দেরি হয়ে গেছে।”

ডাউনলোড করুন

Tags: ,

0 Responses to “কাজলের দিনরাত্রি - মুহম্মদ জাফর ইকবাল”

একটি মন্তব্য পোস্ট করুন

Contact

Subscribe

Donec sed odio dui. Duis mollis, est non commodo luctus, nisi erat porttitor ligula, eget lacinia odio. Duis mollis

© 2013 Ebook Craver. All rights reserved.
Designed by SpicyTricks